1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে ‘ইউরো ফার্মা’ লিঃ ঔষধ কোঃ দুই এম,আর সহ আটক তিন

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোন অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা সহ তিন জন মাদক কারবারিকে আটক করেছে।

আটককৃত হলেন, উখিয়া উপজেলার চাকবৈঠা এলাকার আলী আহমদের ছেলে মোঃ সালাউদ্দিন, নুরুল ইসলামের ছেলে মোঃ ইউনুচ। টেকনাফ সাবরাং ইউনিয়নের পানছড়ি পাড়া এলাকার বশির আহমদের ছেলে মোঃ ইব্রাহিম।

অভিযানে আত্মসমর্পণকারী লেজির পাড়া এলাকার মোঃ ইদ্রিসের ছেলে মোঃ ইব্রাহিম ও উখিয়ার চাকবৈঠা পাড়ার নুরুল হকের ছেলে পুপুলার ফার্মেসির মালিক ও ইউরো ফার্মা লিঃ এর টেকনাফ ইনচার্জ আবুল ইসলামকে পলাতক আসামি দেখানো হয়েছে।

টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দু’টি অভিযানে টেকনাফ পৌরসভার হাসপাতাল গেইট ও সাবরাংয়ের পানছড়ি পাড়া এলাকা আসামির বসতবাড়ীতে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। অভিযানে আত্মসমর্পণকারী লেজির পাড়া এলাকার মোঃ ইদ্রিসের ছেলে মোঃ ইব্রাহিম ও উখিয়ার চাকবৈঠা পাড়ার নুরুল হকের ছেলে আবুল ইসলাম উক্ত ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার অপরাধে তাদের দু’জনকে পলাতক আসামি করে আটককৃত মাদক কারবারিদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এবং মাদক আইনে পৃথক দুটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

উল্লেখ যে, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে পপুলার ফার্মেসীর মালিক ও ইউরো ফার্মার আবুল ইসলাম ও তার দুই আপন সহযোগীসহ দীর্ঘ দিন ধরে ফার্মেসী ব্যবসা ও ঔষধ কোম্পানি আড়ালে ইয়াবার রমরমা ব্যবসা চালিয়ে আসছিল বলে নাম প্রকাশে অনিচ্ছুক ফার্মেসীর দোকানদারগণ জানান। আটক ঔষধ কোম্পানির দুই এম,আর সালাউদ্দিন ও ইউনুস রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বড় বড় রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসবে বলে সুত্রে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর