1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফ সাবরাং ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শামশুল হকের উপর হামলা : আহত -৩

  • আপডেট সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪১ বার পড়া হয়েছে

 

সংবাদ দাতা,

টেকনাফ সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলীর ডেইল এলাকায় টিউবওয়েল মার্কা মেম্বার পদপ্রার্থী শামশুল আলম ও তার দুই সমর্থক উপর হামলার অভিযোগ করেছেন মেম্বার পদপ্রার্থী শামসুল আলম।

তিনি আরও জানান, (১৯ সেপ্টেম্বর) রাত ১১ দিকে হঠাৎ আলীর ডেইল ভোট কেন্দ্রের পাশ্বের মার্কেট এসে অতর্কিতভাবে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে সিদ্দিক বাহিনী এ সময় আমি শামশুল হকসহ আমার দুই নির্বাচনী সমর্থক মোহাম্মদ আমিন, আলাউদ্দিন গুরুত্বর আহত হয়।

তিনি আরও জানান, আমার টিউবওয়েল মার্কা জনপ্রিয়তা দেখে নির্বাচনে নিশ্চিত পরাজয় ভেবে সুলতান আহমদ মেম্বার, সিদ্দিক মেম্বার, শহীদুল্লাহ্, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ইয়াবার আত্বসমর্পনকৃত সুলতানের ভাই জাফর আহমদ, শাহ আলম, হামিদ হোসেন, সুলতানের ছেলে শাকিল, আকিল, শাহীন সহ সুলতানের ভাই নজির, নজুর এর ছেলে হাবিব সহ একদল সন্ত্রাসী হামলা চালায়। মূলত আমাকে পরিকল্পিতভাবে হত্যা করার জন্য আসছিল। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে আমি প্রাণে বেঁচে গেছি। তাই আমি স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনী ও নির্বাচন অফিসের সহযোগিতা কামনা করছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায়।

শামসুল হক মেম্বার আরো জানান, আমি হামলার বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান এর নিকট মুঠোফোনে বিষয়টি অবগত করেছি। তিনি পুলিশের টিম পাঠিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর