1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফে পাঁচ দিনের ব্যবধানে একই স্থানে আরেকটি হাতি’র মৃত দেহ ! 

  • আপডেট সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের পাশের ঝিরি খাল থেকে আরো একটি মৃত হাতি পড়ে থাকতে দেখা যাচ্ছে।
শনিবার  (২৫ সেপ্টেম্বর) সকালের দিকে কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার (এসপি) তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান,খবর পেয়ে টেকনাফে ১৬ এপিবিএন এর আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প-২৬ (শালবাগান) তাঁরকাটার বেষ্টনীর বাইরে আনুমানিক ৫’শ গজ পশ্চিমে পাহাড়ের পাদদেশে পানির ছড়ার মধ্যে একটি বন্য হাতি মৃত অবস্থায় দেখা যায়। বন্য হাতি মৃত্যুর খবর ক্যাম্প এলকায় ছড়িয়ে পড়লে উৎসুক সাধারণ রোহিঙ্গারা ভিড় জমালে পরিস্থিতি স্বাভাবিক রাখতে শালবাগান এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়। ধারনা করা যাচ্ছে বন্য হাতিটি অনুমান ৩/৪ দিন  আগে পাহাড় চূড়া থেকে পড়ে পানির ছড়ার মধ্যে মারা যায়।শালবাগান এপিবিএন কর্তৃক সংশ্লিষ্ট বন বিভাগ কে অবহিত করা হয়েছে।
এ বিষয়ে টেকনাফ বন বিট কর্মকর্তা ছৈয়দ আশিক আহমদ জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পৌঁছেছি তবে কি কারণে হাতির মৃত্যু হয়েছে তা এখন বলতে পাচ্ছি না, কারণ এখানে রোহিঙ্গা সন্ত্রাসীদের একটা বিষয় রয়েছে। হস্তি বিশেষজ্ঞ ডাক্তার ময়না তদন্তের রিপোর্টের পরই মৃত্যুর প্রকৃত কারণ সামনে আসবে। এখনই নিশ্চিতভাবে কিছুই বলতে পারছিনা। 
উল্লেখ যে, গত (২০ সেপ্টেম্বর) আরেকটি হাতি মরদেহ উদ্ধার করেছিল। এ নিয়ে পর পর দু’টি হাতির মৃত দেহ একই স্থানে পাওয়া গেল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর