1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

র‍্যাবের অভিযান : ৩ লাখ ইয়াবাসহ আটক-২

  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: উখিয়া কক্সবাজার

কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ৩লাখ ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় ৪জনকে পলাতক আসামী করা হয়েছে।

২৬ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫ টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদকের চালান মওজুদের খবর পেয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২টি বস্তাসহ ধামনখলী গজুঘোনার মোঃ সোনা আলীর পুত্র আব্দুল মালেক (২৭) এবং মোঃ আলমের পুত্র মোঃ ওসমান গণি (২২) কে আটক করে। এরপর উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের সাথে থাকা বস্তা ২টি তল্লাশী করে ৩লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

এঘটনায় পালিয়ে যাওয়া উখিয়া রহমতের বিলের সিরাজের পুত্র মোঃ শাহজাহান (৪৫),ধামনখালীর আব্দুস সালামের পুত্র রবিউল শামীম ওরফে বাবুইশ্যা (২২), রহমতের বিলের কলিমুল্লাহর পুত্র কামাল উদ্দিন (৩২), ধামনখালীর নুরুল ইসলামের পুত্র মোহসেন আলী (২৪) কে পলাতক আসামী করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃতদের উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদেও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর