1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

অসুস্থ বদি কে দেখতে গেলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী।

  • আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি কে ঢাকা স্কয়ার হাসপাতালে দেখতে গেলেন সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যাপক
মোহাম্মদ আলীর সুযোগ্য সন্তান হ্নীলা ইউনিয়ন পরিষদ হতে দুই দুইবার নির্বাচিত সফল চেয়ারম্যান ও তরুণ জননেতা রাশেদ মোহাম্মদ আলী। ১ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যায় হাসপাতালে গিয়ে অসুস্থ আব্দুর রহমান বদির শারীরিক বিষয়ে খোঁজ খবর নেন।

চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে আবার উখিয়া- টেকনাফের সাধারণ মানুষের কল্যানে কাজ করার তৌফিক দান করেন সে কামনা করব ।
উল্লেখ্য তিনি গত ৩০ সেপ্টেম্বর হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব করলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে ভর্তি হন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর