1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

সভাপতি সালাম,সম্পাদক আরাফাত সানী ও মামুন কে সাংগঠনিক করে টেকনাফ পৌর প্রেসক্লাবের সম্মেলন সম্পন্ন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৯৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের টেকনাফ পৌর প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় টেকনাফে পৌরসভার একটি আবাসিক হোটেলের হলরুমে পৌর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ পৌর প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক আবুল কালাম আজাদ,ভার্চুয়ালী বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক জেড করিম জিয়া।
এসময় বক্তব্য রাখেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন (দৈনিক তৃতীয় মাত্রা), সাংবাদিক নাছির উদ্দিন রাজ (এশিয়ান টিভি,দৈনিক যুগান্তর),বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সাধারণ শেখ মোহাম্মদ রাসেল, দৈনিক কক্সবাজারের আব্দুল কাইয়ুম ও জসিম মাহমুদসহ পৌরসভার কর্মরত সাংবাদিকবৃন্দরা।
প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ সকলের উপস্থিতিতে ২৪/০৭/২০১৮ইং সালে গঠিত হওয়া টেকনাফ পৌর প্রেসক্লাব এর তিন বৎসর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। প্রধান উপদেষ্ঠার সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।
এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে দ্বিতীয় বারের জন্য সাংবাদিক আব্দুস সালামকে সভাপতি, সাংবাদিক আরাফাত সানীকে সাধারণ সম্পাদক ও সাইফুদ্দীন মোহাম্মদ মামুনকে সাংগঠনিক সম্পাদক করে পৌর প্রেসক্লাবের ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এসময় প্রধান উপদেষ্ঠা নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।
কার্যকরী কমিটি নিম্নরূপ, প্রধান উপদেষ্ঠা আবুল কালাম আজাদ উপদেষ্টা জেড করিম জিয়া,সভাপতি আব্দুস সালাম(বাংলাভিশন চ্যানেল/দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সিনিয়র সহ-সভাপতি ফরহাদ আমিন (দৈনিক আমাদের অর্থনীতি/দৈনিক দৈনন্দিন), সাংবাদিক আরাফাত সানী (দৈনিক যায়যায়দিন) যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর (দৈনিক দেশকাল), সাইফুদ্দীন মোহাম্মদ মামুন (দৈনিক তৃতীয় মাত্রা ও বিজয়টিভি),সহ-সাংগঠনিক সম্পাদক কায়সার জুয়েল (দৈনিক গণসংযোগ),কোষাধক্ষ্য সাইফুল ইসলাম (দৈনিক বাংলাদেশ বুলেটিন),দপ্তর সম্পাদক খোরশেদ আলম (নাফ টিভির কারিগরী সম্পাদক),প্রচার সম্পাদক রহিম উল্লাহ (ক্যামেরাপার্সন), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন (দৈনিক বাংলাদেশের আলো),তথ্য ও গবেষণা সম্পাদক নুরুল আলম (দৈনিক রূপসীগ্রাম),সাধারণ সদস্যরা হলেন, নুরুল হোসাইন( দৈনিক তৃতীয় মাত্রা ও নাফটিভির সম্পাদক),গিয়াস উদ্দিন (দৈনিক প্রথম আলো) প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর