1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান !

  • আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৮১ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফ পৌর সভার নাইট্যং পাড়া ১নং ওয়ার্ড এলাকার মুহাম্মদ এমরান (১৬) নামে এক স্কুল ছাত্র হারিয়েছে। সে একই এলাকার মৌলভী জাফর আহম্মদের ছেলে।

এ বিষয়ে এমরানে মা ইয়াছিন আক্তার টেকনাফ মডেল থানার একটি সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৬ অক্টোবর স্কুল থেকে বাড়িতে এসে খাওয়া দাওয়া শেষ করে। সন্ধার দিকে বাস টার্মিনাল যাওয়ার কথা বলে বের হয়ে আর ফিরে আসেনি। সে ফিরে না আসায় সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করা হয়।

তাকে খুঁজে না পাওয়ায় তার মা ইয়াছমিন টেকনাফ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ইমরানের গায়ের রং শ্যামলা, মূখমন্ডল গোলাকার। তার উচ্চতা ৫ ফুট , মাথার চুল ১ ইঞ্চি, বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল কালো বর্নের এক পার্শ্বের হালকা ধরনের হলুদ ফুল সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে।

কোন সহৃদয়বান ব্যক্তি ছবিতে প্রদর্শিত (ইমরানের) এর সন্ধান জেনে থাকলে নিম্নে দেওয়া মায়ের মোবাইল নাম্বারে (০১৮৬৯-৬২৮০৪৬) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর