1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে দুই জমজ কে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ৪০০০ হাজার পিস মরণ নেশা ইয়াবা। ১৯ অক্টোবর (মঙ্গলবার) গভীর রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। আটকরা হলেন ৫নং বাহার ছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকার রুহুল আমিন এর পুত্র জমজ পুত্র মোহাম্মদ হাসান(২৭) মোহাম্মদ হোছন (২৭)।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান গণমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,

বাহার ছড়া এলাকার বড় ডেইল আলম এর পানের বরজের পার্শ্বে দুই জমজ কিছু ইয়াবা ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে এমন সংবাদের ভিত্তিতে এস আই শফিউল আলম এর সঙ্গীয় ফোর্স অভিযানে গেলে কৌশলে দাড়িয়ে থাকা দুই ব্যক্তিকে সন্দেহ হলে তাদের তল্লাশি করে পুলিশ। পরে তাদের কাপড়ের কোছা হতে ৪০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
আটক কৃতদের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর