1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টাকা দিয়ে ভোট নয় ! পবিত্র ভোট দিবেন ভালবাসা দিয়ে-সাংবাদিক মামুন

  • আপডেট সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

বার্তা পরিবেশক::

টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া ২নং ওয়ার্ডে আগামী (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে সাংবাদিক মামুন আল্লাহ তাআলার অশেষ রহমতে ভোটার ও সচেতনমহলের অনুরোধে কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন। তিনি বর্তমানে টেকনাফ পৌর প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, টেকনাফ সাংবাদিক ইউনিটির দপ্তর ও প্রচার সম্পাদক, অনলাইন টেলিভিশন টেকনাফ ২৪ টিভির সম্পাদক, জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার টেকনাফ প্রতিনিধি, দৈনিক আপন কন্ঠ পত্রিকার টেকনাফ প্রতিনিধি হিসেবে সুনামের সহিত কর্মরত আছেন। সম্মানিত পুরান পল্লান পাড়ার সর্বস্তরের জনসাধারণ আপনাদের কাছে অনুরোধ, আপনারা আগামী ৫টি বছর সকল ধরনের সরকারী বেসরকারী সেবা বিনামূল্যে নিতে চাইলে যতই প্রার্থী হোকনা কেন আপনার মূল্যবান ভোটটি সাংবাদিক মামুনকে এক টাকা ছাড়াই বিনামূল্যে দিয়ে তাকেই কাউন্সিলর নির্বাচিত করুন।

ভোট দিবেন ভালবাসা দিয়ে, টাকা দিয়েও নয়। কারণ টাকা দিয়ে যাকে ভোট দিবেন সে আপনাকে ৫টি বছর ওই টাকা নেওয়ার কথা বলে বলে জ্বালাতন করবে ও সকল ধরনের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করবে। তাই আপনার পাওনা সকল সুবিধা পেতে চাইলে চারদিক বিবেচনা করে যদি মনে করেন সাংবাদিক মামুন ভোট পাওয়ার ও কাউন্সিলরের যোগ্য তাহলে আপনি আপনার পবিত্র ভোটটি বিনামূল্যে সাংবাদিক মামুনকেই প্রদান করুন। এছাড়াও সাংবাদিক মামুনকে কাউন্সিলর পদে আপনার মূল্যবান ভোটটি দিয়ে একবার কাউন্সিলর নির্বাচিত করে পরীক্ষা করে দেখুন, আসলে সে কি জনসাধারণের জন্য কাজ করে নাকি তার নিজের স্বার্থের জন্য কাজ করে। পাশাপাশি ওনি কর্মরত সাংবাদিক হিসেবে নিয়মিত উপজেলার সকল অধিদপ্তরের বিভিন্ন তথ্য জানতে সকল সরকারী দপ্তর গুলোতে দৈনিক একবার হলেও যায়। সাথে টেকনাফ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ সরকারী সকল অধিদপ্তরের সকল কর্মকর্তাদের সাথে একজন সংবাদকর্মী হিসেবে রয়েছে তার ঘনিষ্ঠ সু-সম্পর্ক। আর সবসময় টেকনাফ উপজেলার সকল সরকারী-বেসরকারী মিটিংয়ে তিনি অংশগ্রহণ করে বিধায় যেকোন সরকারী বেসরকারী সুযোগ সুবিধা আসলে অন্তত অধিদপ্তরে গিয়ে বা মিটিংয়ের মাধ্যমে আগে নিশ্চয়ই তার জানার সুযোগ হয়। এছাড়াও এলাকার জনসাধারণ তথা নিরীহ, গরীব প্রতিবন্ধীদের পার্শ্বে দাড়ানো, অন্ধকারচ্ছন্ন জায়গায় লাইটিংয়ের ব্যবস্থা করা,নিরীহ নির্যাতিত মানুষের পার্শ্বে দাড়ানো, করোনাকালীন মানুষের পার্শ্বে দাড়িয়ে ত্রাণের ব্যবস্থা করা, নির্যাতিতদের সাথে থেকে সমস্যার সমাধান করা, তার কাছে আসলে অন্তত সু-পরামর্শ দেওয়া, অন্যায়ের প্রতিবাদ করে যাওয়াসহ আরও অনেক সমাজসেবামূলক কাজ করেছে এমনকি এখনও করে যাচ্ছে যা আপনারা এলাকায় খোঁজ নিলেই পাবেন। তাই সাংবাদিক মামুন কে অন্তত একবার ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত করে পরীক্ষা করে দেখুন এটাই আপনাদের কাছে অনুরোধ। আর ওনি যেহেতু সাংবাদিকতা করে সেহেতু দিনের সেবা ছাড়াও রাতের যেকোন সমস্যায় রাত যতই গভীর হউক না কেন সাংবাদিকতা পেশার খাতিরে সে আপনার সমস্যায় দাড়াতে পারবে ইনশাহআল্লাহ। পরিশেষে ধন্যবাদ জানায়, টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া ২নং ওয়ার্ডের সম্মানিত সকল ভোটার তথা সর্বস্তরের আপামর জনসাধারণকে। লিখাই কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
আসসালামু ওয়ালাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু।

সাইফুদ্দিন মোহাম্মদ মামুন,
কাউন্সিল পদপ্রার্থী ২ নং ওয়ার্ড টেকনাফ পৌরসভা।
সাংগঠনিক সম্পাদক টেকনাফ পৌর প্রেসক্লাব
মোবাইল নং -01885-606060

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর