1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হলদিয়াপালং এ মেয়র মুজিব উদ্বোধন করলেন জাদিমুড়া ফোর স্টার ব্রিকফিল্ডের দ্বিতীয় শাখা

  • আপডেট সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

নিউজ রুম

কক্সবাজার উখিয়া উপজেলার হলদিয়াপালং এ টেকনাফ জাদিমুড়ার ফোর স্টার ব্রিকফিল্ড এর দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান মিজান।


১২ নভেম্বর (জুমাবার) বিকালে উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ব্রিকফিল্ড স্থলে খতমে কোরআন, মিলাদ মাহাফিল , এতিম ও মিসকিন শিশুদের খাবার বিতরণ এবং মোনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

পরে ইট ভাটায় আগুন দিয়ে চলিত বছরের কার্যক্রম শুরু করেন। ইটের মান ও গঠন অন্যান্য ইট ভাটার চেয়ে সন্তোষজনক ও টেকসই হবে বলে জানিয়েছেন মালিক পক্ষ।

যে কোন ভাল ইট পেতে প্রয়োজনে যোগাযোগ করতে আহবান জানিয়েছেন সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর