1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে বিজিবি’র পৃথক অভিযান : আইস ও ইয়াবা সহ আটক -১

  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২২১ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ (২ বিজিবির) পৃথক দুইটি অভিযানে ২৩০ গ্রাম আইস, ৬২ হাজার পিস ইয়াবা সহ এক মাদক কারবারিকে আটক করেছে। আটককৃত মাদক কারবারি মোঃ রফিক মিয়া (৩৩), সেই উপজেলার হ্নীলা ইউনিয়ননের জাদিমোড়া এলাকার মোঃ নাজিম উল্লাহর ছেলে।
টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান আজ দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন জানান, জাদিমোড়া জুম্মাপাড়া মসজিদের সামনে রফিকের বসতবাড়ীতে ইয়াবা ও ক্রিস্টাল মেথ আইস মজুদ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে বিজিবির একটি আভিযানিক দল উক্ত বসতবাড়ীতে অভিযানে যায়। একপর্যায়ে ঘরের সিলিং ফ্যানের উপরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২ হাজার পীচ ইয়াবা ও ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস সহ বাড়ীর মালিক রফিককে আটক করা হয়।
অপরদিকে, সোমবার (১৫ নভেম্বর) রাতে সাবরাং ইউনিয়নের পরিবেশ টাওয়ার এলাকার দক্ষিণে মোঃ সালাম প্রজেক্ট সংলগ্ন এলাকা হতে ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় বিজিবি সদস্যদের দেখে মাদক কারবারিরা দৌড়ে পালিয়ে যাওয়ায় পাচারকারীদের আটক করা সম্ভব হয়নি।
জব্দ কৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর আটক আসামি কে টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হয়েছে বলে জানান ২ বিজিবি’র এই অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর