1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টানা দ্বিতীয় বারের মতো ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আহমদ এর মনোনয়ন ফরম সংগ্রহ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

নুরুল আমিন, টেকনাফ

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে টানা দ্বিতীয় বারের মত মনোনয়ন ফরম সংগ্রহ করছেন টেকনাফ উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক ও টেকনাফ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক, ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হোসেন আহমদ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে টেকনাফ উপজেলা নির্বাচন কার্যালয় থেকে তিনি কর্মী সমর্থক ও শুভাকাঙ্খীদের নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

পরে তিনি সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর