1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে অসুস্থ মহিলাকে অনুদান দিলেন উপজেলা মানবাধিকার কমিশন

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

প্রেসবিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের সীমান্ত উপজেলায় টেকনাফ উপজেলা মানবাধিকার কমিশন এর পক্ষ থেকে আসহায় অসুস্থ এক মহিলা রোগী সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার বাদাশহ মিয়ার স্ত্রী ছেনোয়ারা বেগম কে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

দীর্ঘ দিন ধরে দিনমজুর বাদশাহ মিয়ার স্ত্রী ছেনোয়ারা বেগম আলছার রোগে চিকিৎসা বিহীন মানবেতর জীবনযাপন করে আসছেন, শুক্রবার (১৯ নভেম্বর) খবর নিয়ে দেখা গেছে বাদশাহ মিয়া প্রায় ৫০ বছর বয়সী বয়োবৃদ্ধ দিন মজুর। তার পরিবারে সদস্য সংখ্যা প্রায় ৬ জন,কিন্তু উপার্জনক্ষম ব্যক্তি একমাত্র বয়োবৃদ্ধ বাদশাহ মিয়া।তার ক্ষুদ্র আয়ে পরিবারের সদস্যদের নুন আনতে পান্তাফুরায় অবস্থা।

দীর্ঘ দিন ধরে তার স্ত্রী ছেনোয়ারা বেগম আলছার জনিত রোগে ভোগছেন। না পারছে ঠিকমতো খেতে,না পারছে ঔষুধ কিনতে।তার এমন মানবেতর জীবনযাপন টেকনাফ উপজেলা মানবাধিকার কমিশন এর নজরে পরলে মানবাধিকার সদস্যদের সহায়তায় অর্থিক সাহায্য করেছে টেকনাফ উপজেলা মানবাধিকার কমিশন।

সংস্থাটির পক্ষে এই সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা মানবাধিকার কমিশন এর সাধারণ সম্পাদক আবদুল হক ও যুগ্নসাধারণ সম্পাদক রহমত উল্লাহ সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর