1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে ট্রলারসহ ২১ জেলেকে ফেরত দিল মিয়ানমার নৌ বাহিনী

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিন সাগর থেকে ধরে নিয়ে যাওয়া ৪টি ফিশিং ট্রলারসহ ২১ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার নৌবাহিনী।
শনিবার রাতে ২১ জেলে সহ ৪ টি ফিশিং ট্রলার সেন্টমার্টিন্স দ্বীপের জেটিতে এসে পৌঁছেছে। এসময় সাগরে দায়িত্বরত কোস্টগার্ড সদস্যরা ৪টি ট্রলারসহ তাদেরকে নিয়ে সেন্টমার্টিন দ্বীপ ঘাটে এসে পৌঁছান। জেলেদের ফিরে আসার সত্যতা নিশ্চিত করেছেন সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ।
ফিরে আসা জেলেদের কথা অনুযায়ী  তিনি জানান, মিয়ানমার জলসীমায় যাতে আর মাছ শিকারে না যায় সে ব্যাপারে সতর্ক করে তাদেরকে ছেড়ে দিয়েছে। তবে জেলেদের দাবী বাংলাদেশের জলসীমায় তারা মাছ শিকার করছিলেন।
২০ নভেম্বর (শনিবার) সকাল সাড়ে ১০টার সময় টেকনাফ সেন্টমার্টিন দ্বীপের পুর্ব সমুদ্র উপকূলে বাংলাদেশ জলসীমায় মাছ শিকার করার সময় মিয়ানমার নৌবাহিনীর সদস্যরা দুই দফায় ৪টি ফিশিং ট্রলারসহ এই ২১ জেলেকে ধরে নিয়ে যায়। ধরে নিয়ে যাওয়া ৪ফিশিং ট্রলার গুলো ছিল সেন্টমার্টিনের বাসিন্দা নুরুল আমিন, মো. আজিম, মোঃ হোসেন এবং তার ছেলে মো. ইউনুছের মালিকাধীন।
ট্রলারসহ জেলেরা ফেরত আসার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর