1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি জাহাঙ্গীর নিহত

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

কক্সবাজারের উখিয়া র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়।

রোববার (২১ নভেম্বর২০২১) রাত পৌনে নয়টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

র‌্যাব-৭ জানায়, রোববার ভোররাতে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া ব্রীজ এলাকায় র‌্যাব-৭ এর একটি অভিযানিক দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল আরও জানান, গেল ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাই থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তার শালিকা থেকে মিয়ানমারের নগদ অর্থও মিলেছিল। পরে আজকে তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সুত্র -উখিয়া নিউজ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর