1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

উখিয়ায় দুস্থ ও অসহায় রোগীদের পাশে রামু সেনানিবাসের বিশেষজ্ঞ চিকিৎসক দল।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২০৮ বার পড়া হয়েছে

সংবাদ বিঙপ্তি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কক্সবাজার উখিয়া উপজেলায় দরিদ্র ও দুস্থ জনকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।
আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) কক্সবাজার জেলার উখিয়া উপজেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী রামু সেনানিবাসের বিশেষজ্ঞ চিকিৎসক দল মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৬০০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন।

রামু সেনানিবাস সূত্র হতে জানা যায়, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভিন্ন সেবামূলক কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন স্থানীয় রোগীদের মাঝে এই চিকিৎসা সেবা প্রদান করছে। উল্লেখ্য, পর্যটন নগরী কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ, চিকিৎসা সেবাসহ বিভিন্ন জনহিতকর কার্যক্রম পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। সেনাবাহিনীর এধরনের কার্যক্রমকে স্থানীয় জনগণ সহ বিভিন্ন শ্রেণীর মানুষ জন সাধুবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর