1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে সাংবাদিকদের সাথে ২বিজিবি’র মতবিনিময়

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ বর্ডার গার্ড টেকনাফ (২বিজিবি) ব্যাটালিয়নের নবাগত ও বিদায়ী অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেকার এবং লেঃ কর্ণেল ফয়সল হাসান খাঁন।
মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ব্যাটালিয়নের চিত্ত বিনোদন কক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিদায়ী অধিনায় লেঃ কর্ণেল ফয়সল হাসান খান বলেন, আমার ২বছর ৭ মাস টেকনাফে দায়িত্ব পালন কালে যে সহযোগিতা সাংবাদিক ভাইয়েরা করেছেন তা সত্যি গৌরবের। আমি আশা করব নবাগত সিও মহোদয় কে ও একইভাবে সহযোগিতা করবেন ।

অপর দিকে নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেকার জানান, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের মত একটি প্রতিষ্ঠানের গুরু দায়িত্ব পাওয়ায় মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি । আমাদের সৈনিকদের গায়ে এক বিন্দু রক্ত থাকতে টেকনাফের পবিত্র মাঠিতে কোন অপরাধীদের স্থান হবে না।
এ সময় উপস্থিত ছিলেন উপ অধিনায়ক সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর