1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

রাত পোহালেই হোয়াইক্যংয়ের স্থগিত হওয়া ২টি কেন্দ্রের ভোট গ্রহণ : কে হবে চেয়ারম্যান

  • আপডেট সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৯৯ বার পড়া হয়েছে

 

আবুল কালাম আজাদ :: টেকনাফ ৭১

টান টান উত্তেজনার মধ্যদিয়ে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের স্থগিত হওয়া ২টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এই ২টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা হচ্ছে ৪৪২৭। এই ইউনিয়নে ২জন শক্তিশালী চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দিতা করে যাচ্ছে। এরা হচ্ছেন, বর্তমান চেয়ারম্যান জেলা জামাতের আমীর মওলানা অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, অপর প্রার্থী হচ্ছেন, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার প্রতীকের মনোনীত প্রার্থী আজিজুল হক। এদের মধ্যে গত ২০ সেপ্টেম্বর প্রথম ধাপের নির্বাচনে ৭টি ভোট কেন্দ্রে বর্তমান চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী প্রায় ২৪০০ ভোটে এগিয়ে রয়েছেন বলে টেকনাফ উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়। ২০ সেপ্টেম্বর নির্বাচন চলাকালীন সময়ে লম্বাবিল ও উনছিপ্রাং ভোট কেন্দ্রে ব্যালেট পেপার ছিনতায়,নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে সহিংশতা ঘটনা সংঘটিত হলে নির্বাচন কমিশন উক্ত কেন্দ্র ২টি স্থগিত করেন।

এই ২টি কেন্দ্রের ভোটারদের মধ্যে ভোট উৎসবের কোন আমেজ দেখা যাচ্ছে না। উক্ত ভোট কেন্দ্র এলাকায় সাধারণ ভোটারদের সাথে আলাপ করে জানা যায়, আমরা সাধারণ ভোটার সংঘর্ষ ও সংঘাতপূর্ণ ভোট কেন্দ্রে ভোট দিতে ইচ্ছে হচ্ছে না। কেননা, গত ২০ সেপ্টেম্বর আমরা শান্তিপূর্ণভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে গেলে, কতিপয় অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের পেশি শক্তির বলে নিজেদের পছন্দের প্রার্থীকে জিতানোর জন্য ব্যালেট পেপার ছিনতায় ও সাধারণ ভোটারদেরকে মারধর করে আহত করেছিলেন।এখনও আমাদের ঐদিনের ভয় কাটেনি। এখনও ভোটারদের মাঝে সনশয় দেখা যাচ্ছে। কিন্তু স্থানীয় সচেতন মহল ও স্থানীয় প্রশাসন বলেছেন, ২০ সেপ্টেম্বরের নির্বাচন এবং আজকের নির্বাচন অনেক তফাত রয়েছে। তারা বলেছেন, সুষ্ঠু, নিরপেক্ষ ও নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যদিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এব্যাপারে স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশন আগাম প্রস্তুতি সম্পন্ন করেছে। ভোটারদের প্রত্যাশা আগামীদিনের হোয়াইক্যং ইউনিয়নের কে হবেন কান্ডারী?

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর