1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফের রংগীখালী মাদ্রাসা পরিদর্শন করলেন (ই আ বি) ভিসি ড. আহসান উল্লাহ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের এক মাত্র সর্বউচ্চ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আধ্যাত্মিক জগতের মহান সাধক ড.গাজী কামরুল ইসলাম এর হতে গড়া রংগীখালী দারুল উলুম ফাজিল( ডিগ্রি) মাদ্রাসা পরিদর্শন করেছেন দেশের এক মাত্র ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ (আহসান স্যায়িদ)।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে মাদ্রসা প্রাঙ্গণে আসলে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ফরিদুল ইসলামের নেতৃত্বে শিক্ষক মন্ডলিগণ তাকে ফুল দিয়ে স্বাগত জানায়। পরে মধ্যাহ্নভোজ শেষে মাদ্রাসার শিক্ষক ও কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় যোগ দেন ও
পরিদর্শন বইয়ে সাক্ষর করেন।

এ সময় তিনি বলেন, এতদঞ্চলের রঙ্গিখালী মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়েছিল বলে ঘরে ঘরে ছেলে মেয়েরা শিক্ষিত হচ্ছে। আর এখান থেকে তৈরি হয়েছে বড় বড় শিক্ষক, সচিব, জনপ্রতিনিধি সহ অনেক জ্ঞানী গুণি। আমি মাদ্রাসায় এসে পরিবেশটা ভাল লেগেছে । তবে কামিলের আবেদন পাওয়ার বিষয়ে আমার সহযোগিতা অবশ্যই থাকবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন , মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য হাফেজ মৌঃ আবু সাঈদ, শামসুদ্দিন কাদের, শিক্ষক প্রতিনিধি সহ সকল বিভাগের শিক্ষক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর