1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বঙ্গোপসাগরে জলদস্যুদের হামলা, টেকনাফের ৬জেলে গুরুত্বর আহত, ডুবিয়ে দেয়া হয়েছে নৌকা

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ২৩৩ বার পড়া হয়েছে

বঙ্গোপসাগরে জলদস্যুদের হামলা, টেকনাফের ৬জেলে গুরুত্বর আহত, ডুবিয়ে দেয়া হয়েছে নৌকা

আজিজ উল্লাহ: টেকনাফ বাহারছড়া

টেকনাফের বাহারছড়া ইউপির শামলাপুর থেকে জীবীকার তাগিদে কনকনে শীতকে উপেক্ষা করে বঙ্গোপসাগরে মাছ ধরার সময় জেলেদের নৌকায় হামলা চালিয়েছে জলদস্যুরা। এসময় দস্যুদের ছুরি,দা কোপের ও হাতুড়ির পিটার আঘাতে একই নৌকায় ৬জনকে মেরে রক্তাক্ত করা হয়েছে। লুট করা হয়েছে নোকায় থাকা সব মাছ,জাল এবং গভীর সাগরে নৌকা ডুবিয়ে দেয়া হয়েছে।
জানা যায়, শুক্রবার (০৭ জানুয়ারি) রাত আনুমানিক ৩টার সময় গভীর সমুদ্রে এই ঘটনা সংঘটিত হয়।
উল্লেখ্য,গত চারদিন আগে ইলিশ ধরার জন্য বাহারছড়া শামলাপুর মৎস্য ঘাট থেকে স্থানীয় মৃত মোজাহের মিয়া পুত্র ফরিদুল আলমের নৌকা ৬জন জেলে নিয়ে মাছ ধরতে যায়।
শামলাপুর উপকূলীয় মৎস্য সমিতি সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে মাছ শিকারের জন্য ফরিদুল আলমের মালিকানাধীন নৌকা ৬জন জেলে নিয়ে ইলিশের সন্ধানে ৪দিন সাগরে অবস্থান করছিল হঠাৎ একদল জলদস্যু নৌকাটিতে আক্রমণ চালায়।এতে প্রায় ৩লক্ষাধিক টাকার মাছ,জালা ও প্রয়োজনীয় সামগ্রী লুট করে নেয়।পরে দস্যুরা পিঠিয়ে আক্রান্ত জেলেদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় একটি নৌকায় তুলে দেয়। এতে নৌকার মাঝি বোরহান উদ্দিন,জেলে সদস্য মোহাম্মদ রফিক,ফরিদ আলম,মাহবুব আলমসহ ৬জন আহত হয়।আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জেলেদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নৌকার মালিক ফরিদুল আলম বলেন, জলদস্যুদের কবলে পড়ে তার নৌকা,জাল,মাছসহ বিভিন্ন সরাঞ্জামাদিসহ প্রায় ১২লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর