1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

হ্নীলা রোজার ঘোনা স্কুলের এক শিক্ষক বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৮১ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা রোঝার ঘোন সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাষ্টার আবু সিদ্দীকের বিরুদ্ধে বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছে। স্থানিয়রা জানিয়েছেন, স্কুলের শিক্ষার্থীদের ভাল করে শিক্ষা দেয়ার জন্য শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের ব্যবস্থার নিয়ম থালেও তা একেবারেই করেননি মোঃ আবু সিদ্দীক। শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের বার বার পত্র আসলেও তা নাকি কোন অদৃশ্য শক্তির জোরে কেটে ফেলেন এরকম অভিযোগ অনেক আগে থেকেই রয়েছে । উক্ত প্রশিক্ষণ না নিয়ে তিনি যদি স্কুল শিক্ষার্থীদের পাঠদান করেন সেক্ষেত্রে কোমলমতি শিক্ষার্থীরা পরিপূর্ণ শিক্ষা হতে বঞ্চিত হবে বলে মনে করেন স্থানিয় সচেতন মহল। তাই তিনি যেন দ্রুত ঐ প্রশিক্ষন শেষ করে স্কুলে যোগ দেন তা তদারকি করতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান ।

এ বিষয়ে টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার এমদাদ হোসেন চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি জানান , আমি তাকে বারবার বলেছি প্রশিক্ষণে যাওয়ার জন্য এইবার যদি তিনি প্রশিক্ষণে না যায় তাহলে আমি অবশ্যই বিধি মতে ব্যবস্থা নেব ।

এ বিষয়ে মোঃ মাষ্টার আবু সিদ্দীক এর সাথে বার বার মোবাইলে (০১৮৫৭ ৩৯৪৫০৩) নাম্বারে সন্ধায় যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর