1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে দেশীয় মদ সহ মাদক কারবারি আটক !

  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ২০২ বার পড়া হয়েছে
টেকনাফে দেশীয় মদ সহ মাদক কারবারি আটক
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে দেশীয় (চোলাই মদ) সহ এক মাদক কারবারি কে আটক করেছে। আটক কৃত ব্যক্তি টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড গোদারবিলের মৃত মুছা আলী ছেলে শামশুল আলম (৪২)।
১৬ জানুয়ারী (রবিবার) ভোর রাত সাড়ে তিনটার দিকে টেকনাফ পৌরসভা ৪নং ওয়ার্ডের ইসলামবাদ জুবায়ের প্রকাশ ভুট্টোর ভাঙ্গারী দোকানের দক্ষিন পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
বরিবার দুপুরে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান যায়যায়দিন কে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ৪নং ইসলামাবাদ এলাকায় দেশীয় মদ বহন করছে এমন সংবাদের ভিত্তিতে এস আই হোসাইন ও এ এস আই সাখাওয়াত হোসেন নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তল্লাশি চালিয়ে জুবায়ের প্রকাশ ভুট্টোর ভাঙ্গারী দোকানের দক্ষিন পাশে ২০ লিটার দেশীয় মদ সহ তাকে আটক করা হয়।
তিনি আরও জানান, যার মামলা নং- ৫৩/৫৩, তারিখ-১৬/০১/২০২২ খ্রিঃ, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬ (১) সারণি ২৪(খ)।
জব্দকৃত মাদক আটক আসামি মাদক আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর