1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফ স্থল বন্দরের প্রহরী কুড়িয়ে পেল অর্ধ লাখ ইয়াবা !

  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৪৬ বার পড়া হয়েছে

 

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের এক মাত্র বন্দর টেকনাফ স্থল বন্দরের ৪ নং জেটি সংলগ্ন নাফ নদীতে মিললো ৫০ হাজার ইয়াবা।

বুধবার (১৯ জানুয়ারী) সকালে হয়াবা গুলো উদ্ধার করে টেকনাফ স্থল বন্দরের কর্মরত প্রহরী জানে আলম।

বন্দর কতৃপক্ষের দাবি, বন্দর প্রহরী একটি বস্তা দেখতে পেয়ে পরে সনাক্ত করেছে ঐ সব ইয়াবা পরে কতৃপক্ষ পুলিশ ও বিজিবির নিকট হস্তান্তর করেন করা হয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, বন্দর কতৃপক্ষ অবগত করার পর এসআই তারেক ও বিজিবির সহযোগিতায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বন্দর থেকে জব্দ তালিকায় অজ্ঞাত নামা এবং পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর