1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হ্নীলা দক্ষিণ যুবদলের ৮ ও ৯ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা /টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৫ বার পড়া হয়েছে

সংবাদ দাতা 

 

টেকনাফের হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার ৮ ও ৯নং ওয়ার্ড যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি জুমাবার বিকালে জাদিমুড়া এক হল রুমে সকলের সম্মতি ক্রমে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জুহুর আলম, প্রধান বক্তার বক্তব্য রাখছেন হ্নীলা দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক মোঃ সেলিম, বিশেষ বক্তার বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি তাহের নিশান, সাবেক সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, সাবেক যুবদল সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক , হোছন সিকদার, মাঈন উদ্দীন, মোঃ ইসলাম মানিক, শাহ আলম, দেলোয়ার হোসাইন, মবগুল আহাম্মদ, ছালাহ উদ্দীন সহ অনেকেই।

সকলের উপস্থিত ও সর্ব সম্মতি ক্রমে হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের সাংগঠনিক ০৮নং ওয়ার্ডে মোহাম্মদ ইসলাম মানিক কে সভাপতি, নুরুল আবছার কে সাধারণ সম্পাদক ও আজিম উল্লাহ কে সাংগঠনিক করে একটি শক্তি শালি কমিটি ঘোষণা করা হয়।

অপর দিকে ০৯নং ওয়ার্ডে দেলোয়ার হোছন দিলু
কে সভাপতি, মোঃ ইসলাম কে সিঃ সহসভাপতি, মোঃ ইব্রাহীম কে সাধারণ সম্পাদক, মোঃ রাসেল কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

তবে তাদের কে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন যবদলের নেতৃবৃন্দের বরাবরে জমা দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর