1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

যশোরে নেয়া হলনা ইয়াবা! টেকনাফে আজমির আটক

  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ সদস্যরা অভিযান চালিয়ে ১লাখ ৩৩ হাজার পিস ইয়াবা সহ এক যুবক কে আটক করেছে। সাথে পাচার কাজে ব্যবহারিত একটি ট্রাক করা হয়। আটক ব্যক্তি যশোর জেলার বেনাপুর গ্রামের ছোট আসরা এলাকার আজগর আলীর পুত্র আজমির আলী (৩১)।

শনিবার দুপুরে কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লেঃ কামান্ডার (বিএন) খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

কোস্টগার্ড জানান, শনিবার ভোরে টেকনাফ কোস্টগার্ড স্টেশান কমান্ডার লেঃ কমান্ডার সৈয়দ তৈমুর পাশার নেতৃত্বে পৌর শহরের নাইট্যং পাড়া ট্রাক টার্মিনালে ইয়াবার বড় একটি চালান ট্রাক যোগে পাচার হতে পারে এমন সংবাদের ভিত্তিতে
অভিযান পরিচালনা করেন। এ সময় পাচার কারিরা কোস্টগার্ডের উপস্থিত টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে তাকে আটক করেন।

আটক ব্যক্তি ও জব্দ কৃত ইয়াবা আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর