1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফ সদরে নবনির্মিত রাস্তা শুভ উদ্বোধন করেন সাবেক এমপি বদি

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৫ বার পড়া হয়েছে

 

মোঃ আরাফাত সানি,মিজানুর রহমান, টেকনাফ

টেকনাফ সদর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের উত্তর নাজির পাড়া এলাকায় নবনির্মিত মাটির রাস্তা কাজ শুভ উদ্বোধন ও শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে বেসরকারি এনজিও সংস্থা কর্ডেইড কতৃক উক্ত মাটির রাস্তা নির্মাণ করা হয়।

উদ্বোধন কালে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন উক্ত ৮ নং ওয়ার্ডের মেম্বার এনামুল হক এনাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে জনসাধারণের চলাচলের রাস্তা শুভ উদ্বোধন করেন উখিয়া -টেকনাফের সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ সদর ইউনিয়ন চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ।

এসময় রাস্তার কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং রাস্তা নির্মাণকাজে নিয়োজিত শ্রমিকদের খোঁজ খবর নেন আলহাজ্ব আব্দুর রহমান বদি। এতে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল কালাম আজাদ,নুর হোসাইন,নাছির উদ্দিন,আরাফাত সানি,মিজানুর রহমান,এম এ হাসান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর