1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

হোয়াইক্যং রোহিঙ্গা ক্যাম্পে ১৬ এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে দুই যুবক আটক অস্ত্র ও ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফ হোয়াইক্যং চাকমারকুল ২২নং রোহিঙ্গা ক্যাম্পে ১৬ এপিবিএন পুলিশ
অভিযান চালিয়ে দুই যুবক কে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে বিদেশি পিস্তল,ম্যাগাজিনসহ ০৫ রাউন্ড গুলি এবং ৪০০০ হাজার পিস ইয়াবা। আটকরা হলেন ওই ক্যাম্পের রশিদ আহমেদের ছেলে আরকান (১৯) ও মৃত নুর আলমের ছেলে মহিবুল্লাহ (৩৭)।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ১৬ এপিবিএন ব্যাটালিয়ন অধিনায়ক তারিকুল ইসলাম পিপিএম গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের বি/০৩ ব্লকে কয়েকজন রোহিঙ্গা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে, উক্ত সংবাদে চাকমারকুল ১৬এপিবিএন পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনা স্থল হতে বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ০৫ রাউন্ড গুলি ও ৪০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর