1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

ওয়্যারড্রবে বিপুল পরিমাণ আইস-ইয়াবসহ টেকনাফ কুলাল পাড়ার মোস্তাক পুলিশের জালে আটক -Teknaf 71 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২৮৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ 
কক্সবাজারের টেকনাফ পৌরসভার কুলার পাড়া  এলাকায় মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ১ কজি ক্রিস্টাল মেথ আইস ও ৩০ হাজার পিস ইয়াবাসহ মোস্তাক আহমদ (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছে।
আটক মোস্তাক পৌরসভার ০৯ নম্বর ওয়ার্ড কুলাল পাড়া এলাকার মৃত আবুল খায়েরের ছেলে।
মঙ্গলবার (০৮ মার্চ) সকাল ১০ টায় যায়যায়দিন কে এ তথ্য করে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, ইয়াবা ও আইস মজুদের গোপন খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম কুলার পাড়া এলাকায় মোস্তাকের বসতঘরে অভিযান চালিয়ে তার ঘরের ওয়্যারড্রব এর ভিতরে লাল শপিং ব্যাগ থেকে এসব মাদক উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ৯০ লাখ টাকা। এ সময় একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করা হয়।
তিনি আরও জানান, তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর