1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত -Teknaf 71

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ

“মুজিববর্ষের সফলতা দূর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা” প্রতিপাদ্যকে সামনে রেখে কক্সবাজারের টেকনাফে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে টেকনাফ উপজেলা নিবার্হী অফিসার পারভেজ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি।

উপজেলা সিপিপি কর্মকর্তা আবদুল মতিন এর পরিচালনায়,অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাসতবায়ন কর্মকর্তা সিফাত বিন রহমান।

সভায় বক্তারা, টেকনাফ প্রাকৃতিক দূর্যোগ প্রবন এলাকা এবং এ দূর্যোগ থেকে জান মাল রক্ষা এবং নিরাপদ স্থানে আশ্রয় নেওয়া সংক্রান্ত বিষয়ে সচেতনতা সৃষ্টি করাই হচ্ছে মূল উদ্দেশ্য। দেশের প্রয়োজনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সিপিপি টীম লিডার কায়সার উদদীন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছার, এনজিও প্রতিনিধিসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর