1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ হোয়াইক্যংয়ে স্যানিটেশন প্রযুক্তি প্রদর্শনী মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পড়া হয়েছে

টেকনাফ হোয়াইক্যংয়ে স্যানিটেশন প্রযুক্তি প্রদর্শনী মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ওমর ফারুক, হোয়াইক্যং

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া ক্রীড়া একাডেমীর খেলার মাঠে (১৫ মার্চ) সকাল ১০ টায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর বাস্তবায়নে অনুষ্ঠিত হয় স্যানিটেশন প্রযুক্তি প্রদর্শনী মেলা ও মত বিনিময় সভা।

উক্ত মেলা ও মত বিনিময় সভায় ফরহাদ মাহমুদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সকল রিক জি-পপ প্রকল্পের টেকনাফের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোনায়েম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ১নং ওয়ার্ডের মেম্বার জালাল আহমেদ, ৫নং ওয়ার্ডের মেম্বার শাহজালাল, ৭ নং ওয়ার্ডের মেম্বার বাদশা মিয়া, ৬ নং ওয়ার্ডের মেম্বার কবিরআহমেদ। ৩, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জমিলা আক্তার ও ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের মমতাজ বেগম। ওয়ার্ল্ড ভিশন এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তাইজুল ইসলাম এবং রিক এর আল্ট্রাপোর গ্রাজুয়েশন অফিসার খন্দকার খালিদ শাম্স সহ রিক এর কর্মকর্তাবৃন্ধ।

প্রধান অতিথির বক্তব্যে হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী বলেন, মানুষের জীবনযাত্রার মান উন্নয়ের জন্য,স্বাস্থ সম্মত জীবন গড়ার লক্ষে ওয়াল্ড ভিশন অষ্ট্রলিয়ার অর্থায়নে রিক কতৃক পরিচালিত আজকের এই স্যানিটেশন প্রযুক্তি ও প্রদর্শনী মেলা অতি গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে। এবং ধন্যবাদ জানান রিক এবং ওয়াল্ড ভিশন অষ্ট্রলিয়াকে।

পরে যারা সঠিক স্যানিটেশন প্রকৃয়া ব্যবহার করে প্রশিক্ষণ অনুসারে,তাদের পুরুষকার প্রদান করেন অতিথিরা। পরিশেষে অনুষ্ঠানের সভাপতি মোনায়েম হোসেন বলেন আগামীতে ও গ্রামের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে দরিদ্র মানুষের জীবন মান উন্নয়নের কার্যক্রম পরিচালনা করবেন এবং সবার সফলতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর