1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে শৈবাল শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

কক্সবাজার টেকনাফে সংস্কৃতি বিকাশে গঠিত হল
শৈবাল শিল্পীগোষ্ঠী। চলিত বছরে হেলাল উদ্দীন সাকিব কে পরিচালক, আব্দুল্লাহ মোঃ হোবাইব ও নুরুল কাদর শাহীন কে সহকারী পরিচালক করে একটি শক্তিশালী কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার (১৮মার্চ) শৈবাল শিল্পীগোষ্ঠীর অস্থায়ী কার্যালয়ে উক্ত কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন , অর্থ সম্পাদক ইমরান খান, সহ অর্থ সম্পাদক মোঃ শাহীন। অফিস সম্পাদক হাফেজ রিয়াজ উদ্দিন, সহ অফিস সম্পাদক মুহিম উদ্দিন।

তিলাওয়াত বিভাগের পরিচালক আরফাত শাহ বিন মোস্তফা, সহকারী পরিচালক কামরুল হাসান। সংগীত পরিচালক সাইফুল ইসলাম জিহাদ, মিড়িয়া সম্পাদক ফরহাদুল ইসলাম রিয়াজ, সহ মিডিয়া সম্পাদক শহিদুল ইসলাম। শিশু বিভাগের পরিচালক মোঃ ইরফাত, সহকারী পরিচালক হাফেজ কামরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর