1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

বসতঘরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী পুলিশের জালে আটক -Teknaf 71

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৯৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবা সহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ মার্চ) গভীর রাতে টেকনাফ সদরের ৪নং ওয়ার্ড নতুন পল্লান পাড়া এলাকায় তাদের নিজস্ব বসতঘর থেকে আটক করা হয়। আটকরা হলেন একই এলাকার মৃত আবু বক্কর ছিদ্দিক এর ছেলে আরিফুল ইসলাম আরিফ ও তার স্ত্রী খুইল্যা বানু (৩৫)।

শুক্রবার সকালে যায়যায়দিন কে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে, আরিফের বাড়িতে ইয়াবার মজুদ রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল এস আই তোফায়েল এর নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালায়। পরে তাদের বসতঘর থেকে ১০ হাজার ইয়াবা সহ তাদের আটক করা হয়।

ওসি আরও বলেন, তাদের বিরুদ্ধে মাদকের মামলা দাযের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর