1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানালেন টেকনাফ উপজেলা প্রেসক্লাব

  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে
জাতির শ্রেষ্ঠ সন্তানদের বীর শহীদের সম্মান জানিয়ে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শানিবার (২৬ মার্চ) সকালে টেকনাফ উপজেলাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে উক্ত শ্রদ্বা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তৃতীয় মাত্রার টেকনাফ এবং রূপালি সৈকতের স্টাফ রিপোর্টার নুরুল হোসাইন, সাধারণ সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক যুগান্তরের টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দীন রাজ, যুগ্ন সম্পাদক মোঃ আলমগীর আজিজ, অর্থ সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম, সদস্য নুরুল আবছার ও ফরিদ বাবুল এবং প্রেসক্লাব শুভাকাঙ্ক্ষী নুরুল আমিন, মোহাম্মদ আইয়ুব আলী সহ অনেকেই।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছির উদ্দীন রাজ এক শুভেচ্ছা বক্তব্যে বলেন , ২৬শে মার্চ মহান স্বাধীনতা। ১৯৭১ সালের এই দিনে হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালির জন্য নতুন একটি রাষ্ট্র প্রতিষ্ঠার যুদ্ধ শুরু হয়। হানাদার পাকিস্তানি সেনাবাহিনীর বিরুদ্ধে ৯ মাসের সশস্ত্র লড়াই শুরু করে এ দেশের মুক্তিকামী জনতা। মাত্র নয় মাস যুদ্ধ করে একটি স্বাধীন সার্বভৌম দেশ পৃথিবীর বুকে উপহার দেয়া বিরল ঘটনা। তাই শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি ।

অপর দিকে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন বলেছেন, দেশের ৫২তম মহান স্বাধীনতা দিবস আজ । ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বশক্তি দিয়ে হানাদার বাহিনীকে প্রতিরোধ ও চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ডাক দিয়েছিলেন বলে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। আর সেদিন ২৫ মার্চ কালরাতে পাকিস্তানি হানাদার বাহিনী এ দেশের মানুষের মুক্তির আকাঙ্ক্ষাকে শেষ করে দিতে বর্বর হত্যাকাণ্ডে মেতে ওঠে। ২৬শে মার্চ প্রথম প্রহরে বঙ্গবন্ধুকে পাকিস্তানি সেনাবাহিনী গ্রেপ্তার করে। কিন্তুু এর আগেই তিনি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেন। আমরা সকলে আত্মত্যাগকারী শহীদদের আত্মার মাগফেরাত কামনা করব । পাশাপাশি টেকনাফ উপজেলা প্রেসক্লাব মুক্তিযুদ্ধের আদর্শে উজ্জীবিত হয়ে আজিবন কাজ করে যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর