1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

মিয়ানমারের দুই নাগরিক আটক আইস ও ইয়াবা উদ্ধার, নৌকা জব্দ

  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২১০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফে ২বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা অভিযান চালিয়ে নাফ নদী সংলগ্ন জালিয়ারদ্বীপ এলাকা হতে ১ কেজি ৬৯ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে দুই মিয়ানমার নাগরিক সহ একটি নৌকা । আটকরা হলেন, মিয়ানমার মংডু এলাকার মোঃ সিরাজ উদ্দীনের পুত্র মোঃ জুবায়ের আহমদ ( ২২ ) এবং মৃত আব্দুল গনির পুত্র মোঃ রফিক (২৩)।

শনিবার সকালে (২ এপ্রিল) টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার(০২ এপ্রিল)ভোর জালিয়ারদ্বীপ এলাকায় নাফ নদীর সীমান্ত দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ও দমদমিয়া বিওপি হতে,দুইটি বিশেষ টহল দল নাফ নদীর জালিয়ারদ্বীপে কৌশলগত অবস্থান গ্রহণ করে । আগত নৌকা টি বাংলাদেশের অভ্যন্তর প্রবেশে কালে বিজিবি থামার সংকেত দিলে পালিয়ে যেতে চেষ্টা করলে ধাওয়া করে নৌকাটি আটক করেন। পরে ওই নৌকা টি তল্লাশি করে আইস ও ইয়াবা উদ্ধার করেন।

তিনি আরও জানান, ক্রিস্টাল মেথ আইস, ইয়াবা বহন,পাচার এবং অবৈধ অনুপ্রবেশ এর দায়ে ধৃত ব্যক্তি ও জব্দকৃত মাদকসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর