1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

অসুস্থ সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা আক্তার হোসাইনের পাশে টেকনাফ উপজেলা বিএমএসএফ ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৭১ বার পড়া হয়েছে

 

প্রেস বিজ্ঞপ্তি,

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার সদস্য, টেকনাফ উপজেলার ছাত্রলীগের সাবেক নেতা ও পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তার হোসেন কয়েকদিন আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় বাসায় চিকিৎসা সেবা নিয়ে অবস্থান করছেন।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) রাতে তাঁর খোঁজ নিতে আজ বিএমএসএফ কেন্দ্রীয় সদস্য ও টেকনাফ শাখার সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাঃ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে তার বাড়িতে যায়। এ সময় উপস্থিত ছিলেন বিএমএসএফ টেকনাফ শাখার সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত সানি, কোষাধ্যক্ষ এম এ হাসান, সিঃ সদস্য এস এন কায়সার জুয়েল,সাইফুল ইসলাম ও কেফায়েত উল্লাহ প্রমূখ।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার পক্ষে থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। পরে তার পরিবার বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বর্তমানে তিনি টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড কাস্টমের পিছনে সহ-পরিবার নিয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর