1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনঃ আবদুর রহমান আজাদ

  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৮৯ বার পড়া হয়েছে

নিউজ রুম

১০ এপ্রিল রবিবার আমার জন্মদিন। প্রথমে সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ উপর যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফকি দিয়েছেন, আলহামদুলিল্লাহ!
রবিবার ১০ই এপ্রিল/২০২২ রাত ১২টা পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী, ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমোতে সর্বশ্রেণীর লোকজন বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা যেন বৃহৎ হতে পারি আমার ভালো কর্মের মাধ্যমে। একজন সৎ ও ভালো ওয়েব,গ্রাফিক্স ডিজাইনার ও ভিডিও এডিটর হিসেবে মানুষের সেবা করতে পারি।

শুভেচ্ছান্তে

আবদুর রহমান আজাদ
ওয়েব,গ্রাফিক্স ডিজাইনার ও ভিডিও এডিটর
মোবাইল- ০১৮৭৮-৩০৫০১০
ই-মেইল- azadkhanlive@gmail.com
ওয়েব- freelancerazad20.blogspot.com

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর