1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

কোস্ট ফাউন্ডেশন হ্নীলা শাখার এর উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৮১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিত

রোজাদার ও বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে কোস্ট ফাউন্ডেশন কক্সবাজারের হ্নীলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন । সোমবার (১৮এপ্রিল) বিকালে হ্নীলা শাখার নিজ কর্যালয়ে উক্ত ইফতার মাহফিল সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কোস্ট ফাউন্ডেশন কক্সবাজার সদর শাখার এরিয়া ম্যানেজার আব্দুর রহমান, বাংলাদেশ কৃষি ব্যাংক শাখার ম্যানেজার মুফিজুর রহমান, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভি) টেকনাফ প্রতিনিধি সাংবাদিক নাছির উদ্দীন রাজ, হোয়াইক্যং আলআছিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাষ্টার সেলিম, প্রত্যাশির ম্যানেজার মোঃ শাহজাহান, মুক্তি কক্সবাজার হ্নীলা ম্যানেজার লিটন, কোস্ট ফাউন্ডেশন হ্নীলা শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মোহাম্মদ শাহীন, টেকনাফ শাখার ব্রাঞ্চ ম্যানেজার মনসুর আলম সহ অসংখ্য রোজাদার। পরে দেশ ও জাতির সমৃদ্ধি মোনাজাত পরিচালনা করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর