1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

মুজিব বর্ষের ঘর হস্তান্তরের বিষয়ে টেকনাফ উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৫৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

সারা দেশের মতো মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় ধাপে টেকনাফে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণের হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং এর আয়োজন করেছেন টেকনাফ উপজেলা প্রশাসন।
রবিবার (২৪এপ্রিল) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান,

উপজেলায় তৃতীয় ধাপে ১১০টি ভূমি ও গৃহহীন পরিবার কাছে একটি বাড়ি ও ২ শতক জমি হস্তান্তর করা হবে। তবে এর মধ্য আগামী ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন সমাপ্তির পরে টেকনাফেও ৪০টি পরিবার কে গৃহ এবং জমির দলিল হস্তান্তর করবেন টেকনাফ উপজেলা প্রশাসন। বাকি ৭০ টি বাড়ি নির্মাণ কাজ চলমান রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ( ভূমি) এরফানুল হক চৌধুরী, উপজেলা প্রকৌশলী আরিফ ইসলাম চৌধুরী, পিআইও কর্মকর্তা সুবীর কুমার দত্ত, পল্লী উন্নয়ন কর্মকর্তা চীন ময় বড়ুয়া মানস সহ আরো অনেকেই।

তিনি আরো জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর ঘোষণা বাংলাদেশর একটি মানুষও গৃহহীন থাকবে না এ ধারা বাহীকতায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় টেকনাফে তৃতীয় ধাপে উক্ত পরিবার গুলো জমি সহ বাড়ি পাচ্ছেন।

টেকনাফ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্র জানাগেছে, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অর্থায়নে ভূমি ও গৃহহীন পরিবারে প্রথম এবং দ্বিতীয় ধাপে ২৬২টি এবং ততৃীয় ধাপে ১১০টিসহ উপজেলায় মোট ৩৭২টি ঘর বরাদ্দ এসেছে। তার মধ্য এর আগে ২৬২টি ঘর উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর