1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

দুই বাংলাদেশী সহ ৭ইয়াবা পাচার কারি আটক লক্ষাদিক ইয়াবা উদ্ধার করল কোস্টগার্ড

  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিন সাগারের পূর্ব দিকে অভিযান চালিয়ে ৭ মাদক কারবারি কে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশান সদস্যরা। এ সময় উদ্ধার করা হয়েছে ১লাখ ২হাজার পিস ইয়াবা। আটককৃতরা হলেন, কালা মিয়ার পুত্র হামিদ হোসেন (৪২, রোহিঙ্গা) লাল মিয়ার পুত্র বসির আহমেদ (৪৫, বাংলাদেশী) আব্দুস সালামের পুত্র হোসেন জোহার (১৮, রোহিঙ্গা) লুকমান হাকিমের পুত্র মোঃ জোবায়ের (২২, রোহিঙ্গা) জাকারিয়ার পুত্র লাল মোহাম্মদ (২৫, রোহিঙ্গা) আব্দুর রহমানের পুত্র মোঃ ইয়াসিন (১৯,রোহিঙ্গা) মোঃ আব্দুর রশিদের পুত্র মোঃ আলম (২০, বাংলাদেশী)।

সোমবার (২৫ এপ্রিল) সকালে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

সোমবার বিকালে কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লাবিব উসামা আহসাউল্লাহ লেঃ কমান্ডার বি এন গণ মাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সেন্টমার্টিন স্টেশান কামান্ডার লেঃ রাইয়ান আলমের নেতৃত্বে সাগরে বিশেষ অভিযান পরিচালনা করার সময় একটি বোটের গতি বিধি সন্দেহজনক মনে হলে থামার সংকেত দিলে বোটটি গতি বৃদ্ধি করে পালাতে থাকেন। পরে বোট টি কে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে আটক করে তল্লাশি করলে বোটে ১লাখ ২ হাজার পিস ইয়াবা পাওয়া যায় । এ সময় পাচার কাজে জড়িত থাকার অপরাধে বোটে থাকা ৭ জন কে ও আটক করা হয়।
আটক ব্যক্তিদের আইনি প্রক্রিয়া শেষ করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর