1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

ঈদের বাজারে তোলার আগে ইয়াবা ও গাঁজা সহ পুলিশে হাতে আটক নারী পুরুষ

  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবা ও ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ সময় পাচার কাজে জড়িত থাকার দায়ে এক নারী ও পুরুষ কে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬এপ্রিল রাতে) সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ কোনার পাড়া এলাকায় উক্ত অভিযান পরিচালনা করা হয়। আটকরা হলেন, দক্ষিণপাড়ার শামসুল আলমের পুত্র মোহাম্মদ আলম (২৪), কোনার পাড়ার মনির আহমদের মেয়ে তাসলিমা আক্তার (২৪)।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আমিন জানান, মঙ্গলবার
রাতে ধৃত ব্যক্তি গণ মাদক বিক্রয়ের জন্য তসলিমার নিজ বসত বাড়িতে মজুদ রেখে সংবাদে টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১লাখ ইয়াবা ও ৫কেজি গাঁজা উদ্ধার করেন। তবে উক্ত ঘটনায় ধৃত আসামি দ্বয় সহ পলাতক আরো ৩জন আসামির বিরুদ্ধে মামলা রুজুর কার্যক্রম অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর