1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফ উপজেলার ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তরুণ জননেতা রাশেদ মাহমুদ আলী টেকনাফ বাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি জানান, হ্নীলা ইউনিয়নের প্রতিটি মানুষের আনন্দ মানে আমার ঈদ। আমার দায়িত্ব রত এলাকায় কোন পরিবার যদি ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয় তাহলে আমার আনন্দটুকুও বৃথা মনে হবে ।

তাই ঈদের দিনে সকল ভেদাভেদ ভুলে গিয়ে এক সাথে সকলের খোঁজ নিয়ে যেন ঈদ আনন্দে মেতে উঠি সেই কামনা করব ।
ঈদ মোবারক # ঈদ মোবারক # ঈদ মোবারক

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর