1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

কক্সবাজারে সন্ত্রাসী হামলায় ওয়ার্ড় আওয়ামিলীগ নেতা গুরুতর আহত ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ১৮৩ বার পড়া হয়েছে

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি।

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২নংওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শুক্কুর আলম দিনদুপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। এসময় সন্ত্রাসীরা তার দোকানগৃহে ভাংচুর ও ব্যাপক লুটপাট চালায়। ঘটনাটি ঘটেছে, আজ ০৪ মে বুধবার সকাল ১১ ঘটিকার সময় সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২নংওয়ার্ডের দক্ষিণ ডিককূলস্হ মায়ের দোয়া কুলিং কর্ণারে।। এই ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।
থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২নংওয়ার্ডের দক্ষিণ ডিককূল একালার মায়ের দোয়া কুলিং কর্ণারে আজ ০৪ মে বুধবার সকাল ১১ ঘটিকার সময় দক্ষিণ ডিককূল
এলাকার মোঃ সাজু ও মোঃরাসেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী সশস্ত্র হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এসময় সন্ত্রাসীদের বাঁধা দিলে তারা দোকান মালিক ঝিলংজা ২নংওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শুক্কুর আলমকে চুরিকাঘাত করে এলোপাতাড়ি কিল,ঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করে। এসময় তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে
নিয়ে আসে। এসময় সন্ত্রাসীরা তার দোকানের ক্যাশবক্স থেকে ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।।
এই ঘটনায় শুকুর আলম বাদী হয়ে মোঃ সাজু,মোঃরাসেলকে এজাহার নানীয় ও অজ্ঞাত দুই-তিনজন বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর