1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

এস আই বুলবুলের জালে বিয়ার ব্যবসায়ী আটকা

  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৬৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আবুল কালাম (৩৮) নামের এক মাদক কারবারি কে আটক করেছে। এসময় তাহার কাছ থেকে ১০ টি বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। সে সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাদুর ছড়া এলাকার আলী আহাম্মদের ছেলে।

বুধবার (১১মে) ভোরে উক্ত অভিযান পরিচালনা করেন পুলিশ।

দুপুরে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, সাবরাং ২নং ওয়ার্ডে মাদক ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রেখেছে সংবাদে এস আই আব্দুর রউফ বুলবুল সঙ্গীয় ফোর্স সহ অভিযানে গিয়ে তাকে আটক করে।

আটক ব্যক্তিকে মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর