1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে আত্মস্বীকৃত ইয়াবা ডন একরাম বাহিনী হামলায় ভূট্টো নিহত, গুরুত্বর আহত-৩

  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩২০ বার পড়া হয়েছে
বিশেষ প্রতিবেদক,টেকনাফ
কক্সবাজার টেকনাফে পূর্ব শত্রুতার জের ধরে আত্মস্বীকৃত ইয়াবা কারবারি একরাম বাহিনী হামলায় নুরুল হক ভূট্টো নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আরো তিনজন গুরুত্বর আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। আহতরা হলেন, আব্দুর শুক্কুর (৩০), মোহাম্মদ ফিরোজ (৩০), গুরা মিয়া।
রবিবার (১৫ মে ) বিকেল সাড়ে পাঁচটার টেকনাফ সদর ইউপির নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘটনা স্থলে আমি নিজেই গিয়েছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।
টেকনাফ সদর ইউপির ৮ নং ওয়ার্ডের মেম্বার এনামুল হক বলেন, ইউপি নির্বাচনের শত্রুতার জেরধরে আমাকে না পেয়ে জেটাতো ভাই নুরুল হক ভুট্টো কে দা,কিরিচ দিয়ে কুপিয়ে হত্যা করেছে। বাকি তিন জনের অবস্থা খুবই আশংকাজনক বলে দাবি করে তিনি বলেন তাকে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসী একরাম গ্যাং। মৌলভী পাড়ার একরাম,আব্দুর রহমান, রেদোয়ানসহ অজ্ঞাত আরো কয়েকজন মিলে সাবরাং থেকে সালিশ শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ একরাম বাহিনী লবণের মাঠ থেকে ধরে নিয়ে দা, কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে। খবর পেয়ে লোকজন এগিয়ে আসলে তাদেরও কুপানো শুরু করে দেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর