1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৮৭ বার পড়া হয়েছে

সাংবাদ দাতা

কক্সবাজার টেকনাফ পৌর শহরের দক্ষিণ পাশে
উদ্বোধন হল ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার।
রবিবার (২৫মে) সকাল ১১ ঘটিকার সময় প্রতিষ্ঠানটির কার্যালয়ে জাঁকজমকপূর্ণভাবে উক্ত ডায়াগনস্টিক সেন্টার শুভ উদ্বোধন করা হয়। ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক নুরুল হোসাইনের সভাপতিত্বে প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা
কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্রশীল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা গ্যালাক্সি হাসপাতাল গাজীপুরের এমবিবিএস (ডিইউ) সিএমইউ (আল্ট্রা) মেডিকেল অফিসার ডাঃ আব্দুল কাদের, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছির উদ্দিন রাজ, ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মাসুদ রানা,বিজয় টিভির প্রতিনিধি সাইফুদ্দিন মোঃ মামুন, পল্লি চিকিৎসক আবুল কালাম আজাদ, এমএ মান্নান, মুবিনুল হক সহ ডায়াগনস্টিক সেন্টারের সকল সহযােগী পার্টনার এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিকের পরিচালক সাংবাদিক নুরুল হোসাইন জানান, টেকনাফ উপজেলার মধ্যে একটি পৌরসভা, ৬ টি ইউনিয়নের মানুষদের চিকিৎসাসেবা নিতে অনেক দূরে যেতে হয়, তাদের কথা ভেবে উন্নতমানের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে টেকনাফে ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার আমাদের ক্ষুদ্র প্রয়াস। সকলে আমাদের জন্য দোয়া ও সহযোগীতা করবেন, আমরা যেন উন্নত চিকিৎসা ব্যবস্থা সুনিশ্চিত করতে পারি।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ টিটু চন্দ্রশীল জানান , ড্রিম কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার যেন অত্যধনিক মেশিনের মাধ্যমে সকল প্রকার পরিক্ষা সহ মানুষের সুচিকিৎসা নিশ্চিত হয় এবং টেকনাফের অসহায় মানুষের পাঁশে দাঁড়ায় সে প্রত্যাশা থাকবে। তবে আমাদের পক্ষ থেকে সব সময় সহযোগীতা অবশ্যই থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর