1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে বিদেশি পিস্তল সহ ১জনকে আটক করেছে র‌্যাব-১৫

  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তলসহ আক্তার হোসেন (৩৫) প্রকাশ কালু নামের এক ব্যক্তিকে আটক করেছে। সে ওই এলাকার আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন
সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) এক সংবাদ বিঙপ্তিতে জানান,
গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ টেকনাফের হ্নীলা ইউপিস্থ’ রঙ্গীখালী স্কুলপাড়া এলাকার একটি বসতঘরে একজন ব্যক্তি বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্য অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখেছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল সোমবার (১৬মে) উক্ত বসতঘরে পৌঁছে মোঃ আক্তার হোসেন প্রকাশ কালু মিয়া (৩৫)কে আটক করে। পরে তাহার স্বীকার উক্তি মতে আটককৃতের শয়ন কক্ষের একটি বক্স হতে ০১ টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, ধৃত আসামীর বিরুদ্ধে পূর্বেও টেকনাফ থানায় ০৩ মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর