1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

খন্ড খন্ড হয়ে টেকনাফে আসছে রোহিঙ্গা! আটক এক পরিবার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং ২১নং চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে আবারো রোহিঙ্গার অনুপ্রবেশের ঘটনা করেছে। তাহারা ভারতের জম্মু কাশ্মীর রিফিউজি ক্যাম্প হতে এসেছে বলে জানাগেছে। অনুপ্রবেশ কারি রোহিঙ্গারা হল,
গুল বাহার (৬০), আবু তাহের (২৭),হামিদা বেগম (২৪),আবুল মনসুর (২১), ইয়াছমিন (১৮), খুশিদা (০৩) ও আয়েশ। ওই সাত জন একই পরিবারের সদস্য।

মঙ্গলবার সকালে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে হতে তাদের আটক করেন ১৬ এপিবিএন পুলিশ।

সন্ধ্যায় গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে ১৬ এপিবিএন পুলিশের অধিনায়ক তারিকুল ইসলাম জানান,

০৭ সদস্যদের একটি পরিবার অজ্ঞাত দালালের মাধ্যমে মৌলভীবাজার সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে মঙ্গলবার সকালে গোপনে ক্যাম্পের
গুল বাহারের ছেলে আবুল কাশেম (২৫)এর ঘরে (নং-১০৩, ব্লক-ই/১) আশ্রয় নেয়। সংবাদ পেয়ে ১৬ এপিবিএন পুলিশের একটি টিম তাদের আটক করে।

তিনি আরো জানান, ধৃতদের পরবর্তীতে সিআইসির নির্দেশনায় বর্নিত রোহিঙ্গা পরিবারটি কুতুপালং ট্রানজিট ক্যাম্পে স্থানান্তরিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর