1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

র‌্যাব-১৫ এর অভিযানে ১ নারীসহ ৪ জন ছিনতাইকারী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৩৩ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি,

কক্সবাজার জেলার সদর থানাধীন সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে র‌্যাব-১৫ এর অভিযানে চারজন
ছিনতাইকারী আটক

২১/০৫/২০২২ তারিখে র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়, কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার জেলার পৌরসভাস্থ ১২ নং ওয়ার্ড সুগন্ধা বীচ হোটেল প্রাসাদ প্যারাডাইসের বিপরীত পাশের ঝাউবাগনের ভিতরে কতিপয় অপরাধী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার জন্য ঘোরাফেরা করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ২১/০৫/২০২২ খ্রিঃ রাত ২৩.১০ ঘটিকায় বর্ণিত স্থানে পৌঁছালে ০৩ জন পুরুষ ও ০১ জন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টা করলে ১। নুর মোহাম্মদ তাসমিন হোসেন (২২), পিতা- রফিকুল ইসলাম সিরাজ, মাতা- আনোয়ারা বেগম, স্থায়ী ঠিকানা ঃ সাং- বার্মিজ মার্কেট বৌদ্ধ মন্দির রোড কক্সবাজার পৌরসভা, ২। আব্দুররহিম (২৭), পিতা- কাদের আহাম্মদ, মাতা- রশিদা বেগম, স্থায়ীঠিকানা- পূর্ব কলাতলী চন্দ্রনীমাঠ, ০৮নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, ৩। মোঃ রাহাত (১৯), পিতা- মৃত মোজাফফর মাতা-রুবি আক্তার, সাং-পূর্ব পাহাড়তলী, ওয়ার্ড নং ০৭, কক্সবাজার পৌরসভা, ৪। সেতারা বেগম (২৪) (রোহিঙ্গা), পিতা- মৃত করিম, মাতা- মৃত জোবেদা বেগম, বর্তমানে – সাং- সমিতিপাড়া ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, সর্বথানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজারদের গ্রেফতার করে। তখন বিধি মোতাবেক উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ০২ টি ছুরি ও ১,৫১৫ পিস কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, তারা পেশাদার ছিনতাইকারী ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন ও বিক্রয়সহ নিজেদের দখলে ছুরি, চাকু (অস্ত্র) রেখে লোকজনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে চুরি, ছিনতাই ইত্যাদি অপরাধমূলক কার্যক্রম করে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর