1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে বিদেশি মদ ও ইয়াবার বিক্রির ডিলার আবসার “অধরা

  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২৪২ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফ সাবরাং করাছি পাড়া এলাকার চিহ্নিত বিদেশি মদ বিয়ার ও ইয়াবা ব‍্যবসায়ি লতিফের ছেলে একাধিক মাদক মামলার আসামি আবসার বেপরোয়া হয়ে পড়েছে। আবসার প্রসাশনের অগোছরে বীরদর্পে সে বিদেশী বিয়ার ও ইয়াবা ব‍্যবসা চালিয়ে যাচ্ছে।

সে সাবরাং সহ টেকনাফ উপজেলার সব জায়গায় মদ বিয়ার সাপ্লাই করে স্কুল ছাত্র সহ যুবকদের ধ্বংস করে আসছে।গত কিছুদিন আগে কারাছি পাড়া থেকে র‍্যাবের হাতে ৬ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক হয়েছে। সুত্রে জানা যায় এ মাদকেও তার সম্পৃক্ততা রয়েছে।শুধু তাই নয় গত কয়েকদিন আগে শাহপরীর দ্বীপ থেকে বিপুল পরিমান বিদেশী বিয়ার আটক হয় কোস্টগার্ডের হাতে এই চালানে তার মাদক মামলা রয়েছে টেকনাফ মডেল থানায়।
তাকে গ্রেফতার করে আইনের আওয়ায় আনার জন‍্য অনুরোধ জানান সচেতন সমাজ।

এ বিষয়ে জানতে চাইলে সে রাগান্বিত হয়ে আবসার বলেন, আমি এক সময় করতাম, আমি এখন করি না। নিউজ করেন সমস্যা নাই আমাকে কেউ কিছু করতে পারবেনা, আমার সাথে মেম্বার আছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান, মাদক সাথে জড়িত কাওকে ছাড় দেওয়া হবে না। সে যত বড় শক্তিশালী হোক না কেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর