1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে অজ্ঞাতনামা একটি ছেলে পাওয়া গেছে, বাবা-মাকে সন্ধান দিয়ে সহযোগিতা করুন

  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে

টেকনাফে অজ্ঞাতনামা একটি ছেলে পাওয়া গেছে, বাবা-মাকে সন্ধান দিয়ে সহযোগিতা করুন

সংবাদদাতা,

টেকনাফ পৌর শহরের লামার বাজার নাফ সিটি সেন্টারে অজ্ঞাতনামা ৬-৭ বছরের একটি ছেলে পাওয়া গেছে। ছেলেটির নাম ঠিকানা জিজ্ঞেস করলে কোন কথা বলে না।

ছেলেটির কান্না দেখে স্থানীয় লোকজন ছেলেটির পরিচয় জানতে চাইলে ছেলেটি নিজের নাম বলে সম্মোধন করে  নাম ঠিকানা কিছুই বলতে পারে না । এক পর্যায়ে কোনো সন্ধান না পাওয়ায় ছেলেটি বর্তমানে টেকনাফ পৌর সভার লামার বাজার নাফ সিটি সেন্টারে রয়েছে।

যোগাযোগ –01874750320

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর